September 19, 2024, 10:23 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

নওগাঁয় ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন নলপুকুর এলাকা থেকে ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস অপারেশনাল দল ০৪ মার্চ ২০২৪ তারিখ ২২০০ ঘটিকায় নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন নলপুকুর এলাকা হতে ৫০ বোতল ফেন্সিডিলসহ ধৃত মাদক ব্যবসায়ী ১। মোঃ জাহেদুল ইসলাম (৫০), পিতা-মৃত আয়েজ উদ্দিন, সাং-চকচন্ডি, থানা-ধামইরহাট ও জেলা-নওগাঁ কে গ্রেফতার করা হয় এবং পলাতক মোঃ আইনুল ইসলাম (৩০), পিতা-মোঃ নাজেল, সাং-সুনড়া, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁ।

পলাতক আসামী আইনুল ও গ্রেফতারকৃত আসামী জাহেদুল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। জাহেদুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ ও জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। আসামী জাহেদুল ও আইনুল সহযোগী হিসেবে কাজ করত বলে জানা যায়।

এমন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল পলাতক আসামী আইনুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে ০৪-০৩-২০২৪ ইং তারিখে ২১.৩০ ঘটিকায় নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন নলপুকুর নামক এলাকায় ফেন্সিডিল বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনাকালে কৌশলে আইনুল পালিয়ে যায় এবং জাহেদুল কে আটক করা হয়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে জাহেদুল এর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ৫০ বোতল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com